রবিবার, এপ্রিল ২১, ২০২৪
গোপনে কাপড় বদলানোর ভিডিও ধারণ করে ৬ মাস ধরে ধর্ষণ
গোপনে কাপড় বদলানোর ভিডিও ধারণ করে ৬ মাস ধরে ধর্ষণ

গোপনে কাপড় বদলানোর ভিডিও ধারণ করে ৬ মাস ধরে ধর্ষণ

জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশের সময় : March 08, 2023 | অপরাধ

জয়পুরহাট সদরে গোসলের সময় কাপড় বদলানোর গোপন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের পর নারীকে ধর্ষণের ঘটনায় মামুন নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। ৭ মার্চ (মঙ্গলবার) রাত ১টায় পৌর শহরের বিশ্বাসপাড়ার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মামুন নওগাঁ জেলার মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আকবর আলীর ছেলে মামুন হোসেন (৩৬)।

আরো পড়ুন: গোপনে কাপড় বদলানোর ভিডিও ধারণ করে ৬ মাস ধরে ধর্ষণ

র‌্যাব জানায়, ভুক্তভোগী নারীর কাপড় বদলানোর ভিডিও গোপনে ধারণ করে অভিযুক্ত মামুন। পরে সেই ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে প্রায় ৬ মাস ধরে বিভিন্ন সময় ধর্ষণ করে। শারীরিক সম্পর্কে ভুক্তভোগী নারী রাজি না হলে ভিডিও অনলাইনে ছেড়ে দেয়ার হুমকি দেয় মামুন।

সর্বশেষ ৭ মার্চ রাত পৌনে ৯টার দিকে ভুক্তভোগীকে ব্ল্যাকমেইল করে ডেকে জয়পুরহাট জেলার বিশ্বাস পাড়া এলাকার একটি ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর মঙ্গলবার রাত ১১টায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে ফোন করে বিষয়টি জানান ওই নারী। তাৎক্ষণিক জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে ভুক্তভোগীকে উদ্ধার করে অভিযুক্ত মামুন আটক করা হয়।

র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার মেজর মোস্তফা জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে আসামির বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মামলা করা হয়েছে।