সোমবার, মে ২০, ২০২৪
পারিবারিক ছুটি নিয়ে এমপির সঙ্গে আনন্দ ভ্রমণে ওসি
বিমানের সামনে উঠানো ছবিতে দেখা যায় সংসদ সদস্য ও ওসি ছাড়াও আরো দুইজন রয়েছে।

পারিবারিক ছুটি নিয়ে এমপির সঙ্গে আনন্দ ভ্রমণে ওসি

টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশের সময় : March 14, 2023 | ঢাকা

পরিবারকে সঙ্গে নিয়ে স্থানীয় এমপির সাথে আনন্দ ভ্রমণে কক্সবাজার বেড়াতে গেলেন টাঙ্গাইলের ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম । এর আগে তিনি পারিবারিক কারণ দেখিয়ে জেলা পুলিশ সুপারের কাছ থেকে ২দিনের ছুটি নিয়েছেন।

আরো পড়ুন: স্বামীকে কারাগারে পাঠালো ম্যাজিস্ট্রেট স্ত্রী

নিজ থানার এমপির সাথে কক্সবাজারে আনন্দ ভ্রমণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর অনেকেই বিরূপ মন্তব্য করেছেন। এদিকে স্থানীয় সংসদ সদস্যের আমন্ত্রণে টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কক্সবাজার বেড়াতে গিয়েছেন।

জানা যায়, গত ১১ মার্চ রাতে ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম থানা ত্যাগ করেন। ১২ মার্চ টাঙ্গাইল-২ (ভূঞাপুর- গোপালপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনিরের সঙ্গে ঢাকা থেকে একটি বিমানে পরিবার নিয়ে কক্সবাজার যান ওসি। এসময় বিমানের সামনে উঠানো ছবিতে দেখা যায় সংসদ সদস্য ও ওসি ছাড়াও আরো দুইজন রয়েছে।

আরো পড়ুন: গোপনে কাপড় বদলানোর ভিডিও ধারণ করে ৬ মাস ধরে ধর্ষণ

জেলা পরিষদের সদস্য ও ভূঞাপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারন খায়রুল ইসলাম তালুকদার বাবলু বলেন, স্থানীয় এমপির সাথে ওসি আনন্দ ভ্রমণে যেতে পারেন কিনা এ আইন আমার জানা নেই। তবে তিনি এমপির সাথে কক্সবাজার আনন্দ ভ্রমণে গেছেন এটা ফেসবুকে দেখেছি। কিন্তু একজন সরকারি কর্মকর্তা হয়ে জনপ্রতিনিধির সাথে যাওয়াটা ঠিক না। উনি সরকারি আদেশ পালনের চেয়ে এমপির আদেশ নির্দেশ পালনে বেশি সচেষ্ট থাকেন। উপজেলার আওয়ামী লীগের অনেক নেতাকর্মীদের বিরুদ্ধে এমপির নির্দেশে ইতোপূর্বে মিথ্যা মামলাও দিয়েছে ওসি।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম জানান, আমি ছুটিতে বাইরে আছি। এখনও আসিনি। সংসদ সদস্যের সাথে কক্সবাজার ভ্রমণ বিষয়ে তিনি জানান, এমপির সাথে ছবি দেখতে পারেন কিন্তু বিষয় হল আমাদের ব্যক্তিগত জীবনও তো আছে। আমরা আমাদের মত আসছি।

জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, ওসি পারিবারিক সমস্যা দেখিয়ে ২ দিনের ছুটি নিয়েছেন ওসি ফরিদুল। কোথায় গিয়েছেন সেটা জানি না।

আরো পড়ুন: কলেজছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে কারাগারে ইউএনও