রবিবার, মার্চ ৩, ২০২৪
পরকীয়া করায় স্ত্রীকে বিবস্ত্র করে পুরো গ্রাম হাঁটালেন স্বামী
স্ত্রীকে জোর করে বিবস্ত্র করছেন স্বামী: ছবি - সংগৃহীত

পরকীয়া করায় স্ত্রীকে বিবস্ত্র করে পুরো গ্রাম হাঁটালেন স্বামী

প্রতিষিদ্ধ ডেস্ক
প্রকাশের সময় : September 02, 2023 | বিশ্ব

ভারতের রাজস্থানে পরকীয়ার অভিযোগ এনে নিজের ২১ বছর বয়সী স্ত্রীকে বিবস্ত্র করে পুরো গ্রামে হাঁটিয়েছেন তার স্বামী। পুলিশের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি শনিবার (২ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে জানিয়েছে, গত বৃহস্পতিবার রাজস্থানের প্রতাপগড় অঞ্চলে এমন ঘটনা ঘটে।

বিবস্ত্র করে হাঁটানোর একটি ভিডিও বিভিন্ন মাধ্যমে ফাঁস হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি (স্বামী) ওই নারীকে বাড়ির সামনে জোরপূর্বক বিবস্ত্র করছেন। এরপর তাকে বিবস্ত্র অবস্থায় গ্রামের রাস্তা দিয়ে হাঁটান তিনি। ওই সময় এই নারী সাহায্য চেয়ে চিৎকার করতে থাকেন।

পুলিশ জানিয়েছে, অপর এক ব্যক্তির সঙ্গে ওই নারীর পরকীয়ার সম্পর্কের অভিযোগ ছিল। এতে ক্ষিপ্ত হয়ে তার স্বামী এমন ঘটনা ঘটিয়েছেন।

ঘটনাটি জানাজানি হওয়ার পরই পুলিশ দ্রুত পদক্ষেপ নেয়। ইতিমধ্যে ওই নারীর স্বামীসহ সাতজনকে গ্রেপ্তার করেছে তারা।

রাজস্থান পুলিশের মহাপরিচালক উমেশ মিশ্রা জানিয়েছেন, বিবাহিত হওয়া সত্ত্বেও আরেক পুরুষের সঙ্গে বসবাস করায় ওই নারীর শশুর বাড়ির লোকজন তাকে ধরে নিয়ে গ্রামে নিয়ে আসেন এবং বিবস্ত্র করে গ্রামে হাঁটান।

গত মে মাসে ভারতের মণিপুরে দুই উপজাতি নারীকে বিবস্ত্র করে হাঁটানো হয়। সেই ঘটনার ভিডিও গত জুলাইয়ে ভাইরাল হওয়ার পর পুরো ভারত উত্তাল হয়ে ওঠে। সেটির রেশ কাটতে না কাটতেই একই ধরণের ঘটনার স্বাক্ষী হলো রাজস্থানবাসী।

 

প্রতিষিদ্ধ/এমএ