সোমবার, জুলাই ১৫, ২০২৪
লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ১৫তম চার্টার এনিভার্সারি 
লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ১৫তম চার্টার এনিভার্সারি 

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ১৫তম চার্টার এনিভার্সারি 

প্রতিষিদ্ধ ডেস্ক
প্রকাশের সময় : February 05, 2024 | চট্টগ্রাম

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ১৫তম চার্টার এনিভার্সারি, নতুন সদস্যদের অভিষেক ও শপথ এবং ফ্যামেলি নাইট অনুষ্ঠান ০২ ফেব্রুয়ারি চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনস্থ হালিমা রোকেয়া হলে অনুষ্ঠিত হয় ।

ক্লাব প্রেসিডেন্ট লায়ন আবেদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা গর্ভণর লায়ন মোঃ এমডি এম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম ভাইস জেলা গর্ভণর লায়ন কোহিনূর কামাল এমজেএফ, দ্বিতীয় জেলা গভর্ণর লায়ন মোসলেহ উদ্দিন অপু এমজেএফ। কেবিনেট সেক্রেটারী লায়ন মোঃ আবু বক্কর সিদ্দিকী পিএমজেএফ, কেবিনেট ট্রেজারার লায়ন মোঃ ইমতিয়াজ ইসলাম এমজেএফ। আরো উপস্থিত ছিলেন এঅঞ টীম সদস্য আশরাফুল আলম আরজু এমজেএফ পিডিজি লায়ন রূপম কিশোর বড়ুয়া এমজেএফ ও লায়ন আল সাদাত দোভাষ পিএমজেএফ, ক্লাব ডিরেক্টর ও  কনসার্ন রিজিয়ন চেয়ারপার্সন লায়ন পারভীন মাহমুদ এফসিএ, পিএমজেএফ, ক্লাব ডিরেক্টর ও জোন চেয়ারপার্সন হোমায়রা কবির চৌধুরী এবং কনসার্ন ক্লাব জোন চেয়ারপার্সন লায়ন ফাতেমা ইসমত আরা চৌধুরী  প্রমুখ। 

কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন ও এ উপলক্ষে প্রকাশিত স্যুভেনিয়রের মোড়ক উম্মোচন এবং ক্লাবের নতুন সদস্যদের স্বাগত ও শপথ বাক্যে পাঠ করান সম্মানীত জেলা গভর্নর লায়ন মোঃ এমডি এম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ।  

লায়ন নাসরিন ইসলামের সঞ্চলনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে লায়নিজমের আনুগত্যের শপথ পাঠ করান লায়ন জেসমিন আক্তার ও লিও শপথ পাঠ করান লিও প্রেসিডেন্ট সাজ্জাদ হোসেন সাগর। স্বাগত বক্তব্য রাখেন ১৫তম চার্টার নাইট অর্গানাইজার কমিটি ও রিজিওন চেয়ারপার্সন (হেড কোয়াটার) লায়ন জাহানার বেগম এমজেএফ। ক্লাবের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন ক্লাব সেক্রেটারি লায়ন আ.ন.ম. বোরহানউদ্দিন চৌধুরী। কোরআন তেলওয়াত করেন লায়ন হাবিবুর রহমান,কবিতা আবৃত্তি করেন লিও ইফতিয়াজউদ্দিন ইফতি ও নৃত্য পরিবেশন করেন কালার্স একাডেমির শিল্পীরা।

এসময় আরো উপস্থিত ছিলেন সম্মানিত প্রাক্তন জেলা গভর্নরবৃন্দ, সম্মানিত কেবিনেট সেক্রেটারী, কেবিনেট ট্রেজারার, সম্মানিত গভর্নর এডভাইজারবৃন্দ, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার, রিজিয়ন চেয়ারপার্সন, জোন চেয়ারপার্সনবৃন্দ, বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট সেক্রেটারীবৃন্দ, ক্লাবের লায়ন ও লিও পরিবারের সদস্যবৃন্দ প্রমুখ।

প্রতিষিদ্ধ/এমএম