সোমবার, জুলাই ১৫, ২০২৪
ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠিয়ে ফ্রিজার জেতার সুযোগ
সংযুক্ত আরব আমিরাত ও আফ্রিকা থেকে হ্যালো পয়সার মাধ্যমে রেমিট্যান্স পাঠিয়ে ক্যাম্পেইন চলাকালীন ডিজিটাল ড্র-এর মাধ্যমে প্রতি ব্যাংকিং ডে-তে ২টি করে ফ্রিজার জিতে নেয়ার সুযোগ রয়েছে। 

ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠিয়ে ফ্রিজার জেতার সুযোগ

প্রতিষিদ্ধ ডেস্ক
প্রকাশের সময় : June 02, 2024 | করপোরেট

সংযুক্ত আরব আমিরাত ও আফ্রিকা থেকে হ্যালো পয়সার মাধ্যমে রেমিট্যান্স পাঠিয়ে ফ্রিজার জিতে নিতে পারবেন হ্যালো পয়সার মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ক্যাশ রেমিট্যান্স গ্রাহকরা। ক্যাম্পেইন চলাকালীন ডিজিটাল ড্র-এর মাধ্যমে প্রতি ব্যাংকিং ডে-তে ২টি করে ফ্রিজার জিতে নেয়ার সুযোগ রয়েছে। 

অফার চলবে ১ জুন থেকে ৩০ জুন ২০২৪  পর্যন্ত । ২ জুন ২০২৪,রবিবার ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক-হ্যালো পয়সা রেমিট্যান্স উৎসবের উদ্বোধন করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী। গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন হ্যালো পয়সার ব্যবস্থাপনা পরিচালক সেইজিল ম্যাগান। উপ-ব্যবস্থাপনা পরিচালক  মিফতাহ উদ্দীনের  সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস, মোঃ আলতাফ হুসাইন এবং হ্যালো পয়সার বাংলাদেশ কান্ট্রি হেড ফজলুল ফায়েজ উল্লাহ। 

উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শাব্বির, কাজী মোঃ রেজাউল করিম ও ড. মোঃ আব্দুল্লাহ আল মামুন, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী এবং আইবিটিআরএ-এর প্রিন্সিপাল মোঃ নজরুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইংপ্রধান মোহাম্মদ ইহসানুল ইসলাম। অনুষ্ঠানে ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী, সকল জোনপ্রধান, শাখাপ্রধান এবং উপশাখা ইনচার্জগণ ও বিভিন্ন শাখা ও উপশাখার রেমিট্যান্স সংশ্লিষ্ট কর্মকর্তারা ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে সংযুক্ত ছিলেন।