সোমবার, জুলাই ১৫, ২০২৪
ইসলামী ব্যাংকের ৩৯৫তম শাখা রংপুরের বদরগঞ্জে 
রংপুরের বদরগঞ্জে ৩৯৫তম শাখা ৯ জুন রবিবার চালু করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি।

ইসলামী ব্যাংকের ৩৯৫তম শাখা রংপুরের বদরগঞ্জে 

প্রতিষিদ্ধ ডেস্ক
প্রকাশের সময় : June 09, 2024 | রংপুর

রংপুরের বদরগঞ্জে ৩৯৫তম শাখা ৯ জুন রবিবার চালু করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বদরগঞ্জ পৌরসভার মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মিফতাহ উদ্দীন। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাকসুদুর রহমান। 

রংপুর অঞ্চলের প্রধান আবুল লাইছ মোহাম্মদ খালেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এ এম শহীদুল এমরান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বদরগঞ্জ শাখাপ্রধান মোঃ মোস্তাফিজুর রহমান সরকার। গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন সাবেক সাংসদ অধ্যক্ষ পরিতোষ চক্রবতী, বদরগঞ্জ ওয়ারেসিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আবদুল আলীম, বদরগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সারওয়ার জাহান মানিক, সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা একরামুল হক সরকার দুলু, রংপুর জেলা ইট প্রস্তুতকারী মালিক সমিতির সাধারণ সম্পাদক এম আজিজুল হক ও সাবেক ব্যাংকার এম জিয়াউল ইসলাম আনোয়ারী। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, বর্তমানে ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও শক্তিশালী ব্যাংক। ২ কোটি ৩০ লাখ গ্রাহকের এই ব্যাংককে সাধারণ মানুষ নিজেদের আস্থার ঠিকানা মনে করেন। ১ লাখ ৫৫ হাজার কোটি টাকা আমানতের এই ব্যাংকের বিনিয়োগে দেশের ১১ শতাধিক গার্মেন্টস, ১ হাজার টেক্সটাইল, ২৫ শতাধিক কৃষিশিল্প প্রতিষ্ঠানসহ মোট ৬ হাজারের বেশি শিল্প প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে। তিনি ৩৯৫তম বদরগঞ্জ শাখাসহ সারাদেশে ৬ হাজারের বেশি ব্যাংকিং ইউনিট থেকে এই ব্যাংকের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা গ্রহণ করতে সকলের প্রতি আহবান জানান।