বুধবার, জুন ১২, ২০২৪
সুপার স্টার ও  ই-রাজের মধ্যে এ সমঝোতা চুক্তি
সুপার স্টার ও  ই-রাজের মধ্যে এ সমঝোতা চুক্তি

সুপার স্টার ও  ই-রাজের মধ্যে এ সমঝোতা চুক্তি

প্রতিষিদ্ধ প্রতিবেদক
প্রকাশের সময় : August 22, 2022 | বাণিজ্য

সম্প্রতি রাজধানীর গুলশানে সুপার স্টার গ্রুপ ও ই-রাজের মধ্যে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। দেশি-বিদেশি বিভিন্ন রকমের ইলেকট্রিক ও ইলেকট্রনিক্সসহ হোম অ্যাপ্লায়েন্স সব পণ্যের সমাহার নিয়ে সাজানো হয়েছে  মিনিস্টার মাইওয়ান গ্রুপের অনলাইন প্ল্যাটফর্ম ই-রাজ।
এ চুক্তির মাধ্যমে অনলাইন মার্কেটপ্লেস ই-রাজ থেকে গ্রাহকরা সুপার স্টার গ্রুপের সব পণ্য অনলাইনে ক্রয় করতে পারবে। এ ছাড়াও ই-রাজের মাধ্যমে গ্রাহকরা দ্রুত ডেলিভারির নিশ্চয়তার পাশাপাশি মানসম্মত ইলেকট্রিক, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য ক্রয় করতে পারবে।
মিনিস্টার মাইওয়ান গ্রুপের পক্ষ থেকে পক্ষ থেকে স্বাক্ষর করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া ও সুপারস্টার গ্রুপ এর পক্ষ থেকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট জনাব তৌসিফ আহমেদ।
এছাড়া চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কে এম সায়েম হোসাইন, সেক্রেটারি টু চেয়ারম্যান, মিনিস্টার-মাইওয়ান গ্রুপ ও সুপার স্টার গ্রুপের মোঃ মোক্তাদির হুসাইন (ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট)। এছাড়াও আরো উপস্থিত ছিলেন এ এফ এম রোকনুজ্জামান রিজু (ম্যানেজার, ই-রাজ ) ও  মো. আল-আমিন (এসিস্ট্যান্ট ম্যানেজার, ই-রাজ)।