রবিবার, মার্চ ৩, ২০২৪
বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির শ্রদ্ধা

প্রতিষিদ্ধ প্রতিবেদক
প্রকাশের সময় : August 28, 2022 | রাজনীতি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি। এসময় বঙ্গবন্ধু ও ১৯৭৫ এর ১৫ই আগস্টে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
তাছাড়া শোকাবহ আগষ্টে কোরআন খতম, দোয়া ও অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কার্যক্রমসহ বিভিন্ন কর্মসূচি পালন করে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি।
ব্যবসা-বাণিজ্য অঙ্গনের খ্যাতিমান ব্যক্তিত্বদের প্রাধান্য দিয়ে গঠিত আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান আকরাম উদ্দিন আহমদ ও সদস্য সচিব সিদ্দিকুর রহমানের নেতৃত্বে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিবারের অন্যতম সদস্য, গোপালগঞ্জের কৃতি সন্তান, ডি-৮ চেম্বার অব কমার্সের সভাপতি ও এফবিসিসিআই-এর সাবেক সভাপতি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, এফবিসিসিআই'র সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি, এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ, ভাইস প্রেসিডেন্ট সালাহউদ্দিন আলমগীর, পরিচালক নিজাম উদ্দিন রাজেশ, মির নিজাম, মনির হোসেনসহ ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
শ্রদ্ধা জ্ঞাপন ও দোয়া অনুষ্ঠানে অন্যতম আয়োজক হিসেবে দায়িত্ব পালন করে এবং তার নিজ বাড়িতে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির নেতৃবৃন্দের আমন্ত্রণ জানিয়ে বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শন প্রতিষ্ঠার আহবান জানান ডি-৮ চেম্বার অব কমার্সের সভাপতি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম ।