রবিবার, মার্চ ৩, ২০২৪
 ১৮ বছর পর চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের সম্মেলন
১৮ বছর পর চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের সম্মেলন

১৮ বছর পর চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের সম্মেলন

প্রতিষিদ্ধ প্রতিবেদক
প্রকাশের সময় : November 02, 2022 | রাজনীতি

দীর্ঘ ১৮ বছর পর রবিবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ তেঁতুল শেখ কলেজে সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে দলীয় পতাকা উত্তোলন করেন সদর উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকরা। চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি আনুষ্ঠানিকভাবে সম্মেলনের উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয়  কার্যনির্বাহী  কমিটির সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন এমপি, এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া এমপি, এ্যাড. সফুরা খাতুন এমপি, এ্যাড. গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি,  পারভীন জামান কল্পনা,  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ হাজি আলী আজগর টগর এবং বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য, এফবিসিসিআই এর সহ-সভাপতি ও মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান  এম এ রাজ্জাক খান রাজসহ প্রমুখ ।
এছাড়াও সম্মেলনে স্থানীয় জেলা ও উপজেলার আওয়ামী যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ যোগদান করে।