বুধবার, জুন ১২, ২০২৪
বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের সঙ্গে আইসিএসবির সৌজন্য সাক্ষাৎ
বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের সঙ্গে আইসিএসবির সৌজন্য সাক্ষাৎ

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের সঙ্গে আইসিএসবির সৌজন্য সাক্ষাৎ

প্রতিষিদ্ধ প্রতিবেদক
প্রকাশের সময় : November 17, 2022 | বাণিজ্য

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষের সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস এর নেতৃত্বে আইসিএসবি-এর প্রতিনিধি দল সচিবালয়ে তার অফিসে ১৬ নভেম্বর সৌজন্য সাক্ষাৎ করেন। কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট তপন কান্তি ঘোষকে অভিনন্দন জানান এবং তাকে আইসিএসবি-এর প্রতিনিধি দলের সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে মাননীয় সিনিয়র সচিবকে অবগত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।
 
তপন কান্তি ঘোষ বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। তিনি তার পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন। 
প্রতিনিধি দলের সদস্যগণ সিনিয়র সচিব মহোদয়কে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।  
উক্ত সভায় এম নুরুল আলম এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট,  মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এফসিএস, ট্রেজারার এবং মোঃ জাকির হোসেন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা, শামিবুর রহমান এফসিএস, নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব) উপস্থিত ছিলেন।