রবিবার, মার্চ ৩, ২০২৪
৩ প্রতিষ্ঠানের সহায়তায় ঘাসফুলের কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ
কম্বল ও পেট্রোলিয়াম জেলি শাহজালাল ইসলামী ব্যাংক ও লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের সহায়তায় ও ম্যারিকো বাংলাদেশের সৌজন্যে প্রাপ্ত।

৩ প্রতিষ্ঠানের সহায়তায় ঘাসফুলের কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ

নওগাঁ প্রতিনিধি
প্রকাশের সময় : January 09, 2023 | রাজশাহী

৯ জানুয়ারী নওগাঁর নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর সদর ইউনিয়নে বাস্তবায়নাধীন ঘাসফুল সমৃদ্ধি কর্মসূচি কার্যালয় প্রাঙ্গনে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়। অনুষ্ঠানে ৫শ জন প্রবীণ, দরিদ্র ও আদিবাসি সম্প্রদায়ের জনগোষ্ঠীর মাঝে কম্বল এবং সমৃদ্ধি কর্মসূচি’র শিক্ষা সহায়তা কেন্দ্র, সাংশৈল দারুল উলুম কারিমিয়া মাদ্রাসা, নিয়ামতপুর হযরত আলী (রা.) হাফেজিয়া মাদ্রাসা, কানন হালিমাতুস ছাদিয়া মহিলা হাফেজিয়া মাদ্রাসাসহ ৬০০ জন শির্ক্ষার্থী’র মাঝে পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুক সুফিয়ান’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ আহম্মেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সহকারী পরিচালক মোঃ সাইদুর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন নিয়ামতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বজলুর রহমান নঈম, সাবেক ঘাসফুল সাধারণ পরিষদ সদস্য নাজনীন রহমান, সহকারী পরিচালক কে এম জি রাব্বানী বসুনিয়া, ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মোহাম্মদ নাছির উদ্দিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংস্থার এরিয়া ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন।

উল্লেখ্য কম্বল ও পেট্রোলিয়াম জেলি শাহজালাল ইসলামী ব্যাংক ও লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের সহায়তায় ও ম্যারিকো বাংলাদেশের সৌজন্যে প্রাপ্ত।

এসময় আরো উপস্থিত  স্থানীয় সাংবাদিক, শিক্ষক, শিক্ষক, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী ধর্মজয় বর্মণ, এসইপি টেকনিক্যাল অফিসার এস এম কামরুল হাসান, শাখা ব্যবস্থাপক আবুল কালাম আজাদ, সমৃদ্ধি কর্মসূচির কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।