রবিবার, মার্চ ৩, ২০২৪
আইসিএসবির সঙ্গে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সমঝোতা
আইসিএসবির সঙ্গে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সমঝোতা

আইসিএসবির সঙ্গে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সমঝোতা

প্রতিষিদ্ধ ডেস্ক
প্রকাশের সময় : May 18, 2023 | শিক্ষাঙ্গন

কোম্পানি সেক্রেটারি তৈরির স্বনামধন্য প্রতিষ্ঠান ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি) এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ১৭ মে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করে। আইসিএসবি-এর প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি –এর ভাইস চ্যান্সেলর অধ্যাপক মোঃ আবুল কাসেম মিয়া পারস্পরিক সহযোগিতার জন্য সমঝোতা স্মারকটি স্বাক্ষর করেন।

উক্ত চুক্তির ফলে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-এর শিক্ষার্থীগণ আইসিএসবি কর্তৃক প্রদত্ত চার্টার্ড সেক্রেটারি কোর্সে অংশগ্রহণ করতে পারবে। এছাড়াও তারা একে অপরকে কারিকুলাম ও রিসোর্স ডেভেলপমেন্ট, ওয়ার্কশপ, সেমিনার, কনফারেন্স আয়োজনে সহায়তা করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এম নুরুল আলম এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট, মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এফসিএস, ট্রেজারার, মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া এফসিএস, পরীক্ষা কমিটির চেয়ারম্যান, মোঃ জাকির হোসেন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা, আইসিএসবি, মোঃ শামিবুর রহমান এফসিএস, নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব), আইসিএসবি, প্রফেসর ড. মোহাম্মদ মুসা, ডিন, স্কুল বিজনেস অ্যান্ড ইকোনমিকস, ইউআইউ, প্রফেসর ড. খন্দকার মাহমুদুর রহমান, প্রফেসর ড. আবু সালেহ মোহাম্মদ সোহেলুজ্জামান এবং ইউআইউ রেজিস্ট্রার  ড. মোহাম্মদ জুলফিকার রহমান উপস্থিত ছিলেন।