সোমবার, জুলাই ১৫, ২০২৪
আনোয়ার গ্রুপ ও ব্যাংকক হসপিটাল থাইল্যান্ডের মধ্যে সমঝোতা চুক্তি 
আনোয়ার গ্রুপ ও ব্যাংকক হসপিটাল থাইল্যান্ডের মধ্যে সমঝোতা চুক্তি 

আনোয়ার গ্রুপ ও ব্যাংকক হসপিটাল থাইল্যান্ডের মধ্যে সমঝোতা চুক্তি 

প্রতিষিদ্ধ ডেস্ক
প্রকাশের সময় : January 25, 2024 | স্বাস্থ্য

আনোয়ার গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ ও ব্যাংকক হাসপাতালের সঙ্গে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয় সম্প্রতি রাজধানীর গুলশানের ক্রাউন প্লাজা হোটেলে।

উক্ত চুক্তির মাধ্যমে আনোয়ার গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের সকল কার্ড হোল্ডারধারী কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উক্ত হাসপাতালে চিকিৎসা গ্রহণের ক্ষেত্রে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। এই চুক্তির ফলে থাইল্যান্ড অবস্থিত ব্যাংকক হাসপাতালে রুম, ল্যাবরেটরি পরিষেবা, এক্স-রে, মেডিসিন ফি এবং ডেন্টাল ক্লিনিকে বাছাইকৃত দাঁতের চিকিৎসায় বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন৷ 

আনোয়ার গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের  পক্ষ থেকে ফাইজাহ মেহমুদ, পরিচালক, টেক্সটাইল বিভাগ; মনিরুজ্জামান, সিইও, পলিমার অ্যান্ড গ্যালভানাইজিং বিভাগ; গাজী মাহফুজুর রহমান, সিইও, ইস্পাত ও সিমেন্ট বিভাগ; মোহাম্মদ ফসিউল মওলা, সিইও, আনোয়ার ল্যান্ডমার্ক এবং শান্তনু রায়, জেনারেল ম্যানেজার, গ্রুপ এইচআর স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

ব্যাংকক হাসপাতালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, ড. ধুন দামরংসাক, সহকারী সিইও, ব্যাংকক হাসপাতাল সদর দপ্তর; জিয়ারানাই বুনপ্রসাটসুক, মার্কেটিং ডিরেক্টর, ব্যাংকক হাসপাতাল হেডকোয়ার্টার; এমডি ওয়াসিউল আলম, আন্তর্জাতিক বিপণন বিভাগ; শিরং গুয়ান, আন্তর্জাতিক বিপণন বিভাগ; ডাঃ ফোনথাকর্ন পানিচকুল, অর্থোপেডিকস সার্জন; ডাঃ ইয়োসাভি উক্কায়াগর্ন, কার্ডিয়াক অ্যারিথমিয়া বিশেষজ্ঞ কার্ডিওলজিস্ট এবং ব্যাংকক হাসপাতালের স্তন ক্যান্সার বিভাগের অনকোলজিস্ট এবং মেডিকেল ডিরেক্টর ড. সতীত শ্রীমন্তায়মাস।

আরো দেখুন: 

ইসলামী ব্যাংকের ২ কোটি ৩০ লাখ গ্রাহকের জন্য চিকিৎসায় দেশের সর্বোচ্চ মেগা অফার

প্রতিষিদ্ধ/ওএফ